রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী সুবিধাভোগীরা পেল ঈদ সামগ্রী ও টাকা

কিশোরগঞ্জে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী সুবিধাভোগীরা পেল ঈদ সামগ্রী ও টাকা

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বাড়ী পাওয়া সুবিধাভোগীদের মধ্যে ৭০ পরিবারের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসাবে ৫শ টাকা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে চাঁদখানা ইউনিয়নের সাড়োভাষা আদর্শ গ্রামে গড়ে উঠা আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী সুবিধাভোগীদের মাঝে এসব সহায়তা দেয়া হয়।

সহায়তা নিয়ে আদর্শ গ্রামের লাল মিয়ার স্ত্রী আলিফা বেগম (৪০) ও আবু সাঈদের স্ত্রী মোর্শেদা বেগম (৪২) বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা নামাজ পড়ে দোয়া করি। আমরা খুব খুশি যে প্রধানমন্ত্রী শুধু বাড়ীই দেয়নি,দিয়েছে ঈদের জন্য অনেক উপহারও।

ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম,সহকারী কমিশনার (ভূমি) রাকিবুজ্জামান,চাঁদখানা ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান ও প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD